,

নবীগঞ্জে গৃহকর্মীর সঙ্গে যুবলীগ নেতার আপত্তিকর ভিডিও ফাঁস

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা ও সাবেক ছাত্রলীগে নেতা এবং সাবেক ২ বারের মেম্বার সাফু আলম ও তার বাড়ির প্রতিবেশী গৃহকর্মী নারীর আপত্তিকর ১৬ সেকেন্ডের একটি ভিডিও ফাঁস হয়েছে। ভিডিওটিতে সাফু আলমের সঙ্গে নারী গৃহকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। সাফু আলম ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তাফাপুর গ্রামের মৃত তকমদ আলীর পুত্র। এ নিয়ে স্থানীয়দের মধ্যে তোলপাড় চলছে। তাদের অন্তরঙ্গ মুহূর্তের ১৬ সেকেন্ডের ভিডিওটি এখন সবার হাতে হাতে ঘুরছে। ভিডিওটি ফাঁস হওয়ার পর উপজেলায় চলছে আলোচনা সমালোচনা।
স্থানীয় সূত্র জানায়, গত সোমবার (২২ আগস্ট) ”মানবতার দরজা” নামের এক ফেসবুক আইডি থেকে একটি আপত্তিকর ভিডিও আপলোড করা হয়। যা মুহূর্তেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায় সাফু আলম প্রতিবেশির কক্ষে তার প্রতিবেশী বাড়ির গৃহকর্মী নারী একপর্যায়ে তাদের মধ্যে ঘনিষ্ঠ মেলামেশা হয়। তাদের আপত্তিকর মেলামেশার ১৬ সেকেন্ডের একটি ভিডিও ফাঁস হয়ে যায়। পরে তাদের ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়ে যায়।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, তিনি সাবেক দুই বারের মেম্বার হয়ে প্রতিবেশী ঘরের কাজের মেয়ে কে ভয় দেখিয়ে এমন নোংরা কাজের নিন্দা জানাই। ফাঁস হওয়া ভিডিওতে তাদের দুজনকে খোলামেলা এবং আপত্তিকর অবস্থায় দেখা যায়। ভিডিওটি ফাঁস হওয়ার পর স্থানীয়দের মধ্যে সমালোচনা শুরু হয়েছে।
ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ইজাজুর রহমান জানান, ঘটনাটি আমার বাড়িতে হয়েছে। ঘটনার দিন আমার স্ত্রী ওনার বাবার বাড়িতে গিয়েছিলেন আমিও বাড়িতে ছিলাম না আমি আমার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ছিলাম বাড়িতে কেউ না থাকায় আমার ঘরের কাজের মেয়েকে ঘরের দরজা জানালা বন্ধ করার এবং গৃহপালিত হাঁস মুরগী তুলতে চাবি দিয়ে আসি এই সুবাদে তারা এই কর্মকান্ড করেছে। তিনি আরও জানান, এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সাফু আলম আমাকে বলে আমি কাউকে এই বিষয় না বলতে আমি বলছি যা সত্য তা ওই আমি বলব।
এই বিষয়ে জানতে ইনাতগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা ও সাবেক ছাত্রলীগ নেতা ও সাবেক দুই বারের মেম্বার সাফু আলমকে বার বার মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে মুঠোফোন বন্ধ পাওয়া যায়।


     এই বিভাগের আরো খবর